Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
Feni District Police Monthly Welfare Meeting
Details
অদ্য ০৫ মে/২০২৪খ্রি: ফেনী পুলিশ লাইন্স ড্রিল শেডে ফেনী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। ফেনী জেলার পুলিশ সুপার জনাব জাকির হাসান,পিপিএম এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিষয় আলোচনা ও বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহিত হয়।
এই সময় পারফরমেন্স মূল্যায়নে বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের মাঝে সম্মাননা স্মারক হিসেবে ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। 
কল্যাণ সভায় ০১ জন পুলিশ সদস্যকে অবসর জনিত বিদায় সম্মাননা স্মারক, উপহার সামগ্রী ও সার্টিফিকেট প্রদান করা হয়।
উক্ত কল্যাণ সভায় উপস্থিত ছিলেন ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব দীন মোহাম্মদ(পুলিশ সুপার পদে পদন্নতী প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব মুহাম্মদ শাহাদাৎ হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) জনাব মোহাম্মদ আফতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) জনাব থোয়াই আংপ্রু মারমা,সহকারী পুলিশ সুপার সোনাগাজী সার্কেল জনাব তাসলিম হুসাইন,সহকারী পুলিশ সুপার ছাগলনাইয়া সার্কেল জনাব মোঃ ওয়ালী উল্লাহ,পুলিশ লাইন্স হাসপাতালের মেডিকেল অফিসার  ও সদর, ফুলগাজী, পরশুরাম, দাগনভূইয়া, সোনাগাজী, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জগণ, কোর্ট পুলিশ পরিদর্শক, টিআই ফেনীসহ জেলার পুলিশ লাইন্স, সকল থানা, ফাঁড়ী, তদন্তকেন্দ্র ও পুলিশ ক্যাম্পের অফিসার ফোর্সবৃন্দ।
Attachments
Publish Date
05/05/2024
Archieve Date
05/11/2024