Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
The accused was arrested and the goods recovered in the case of two separate robberies in the CNG passenger compartment
Details
প্রেস রিলিজ 
 সিএনজিতে যাত্রী সেজে পৃথক দুইটি দস্যূতার  ঘটনায় আসামী গ্রেফতার ও মালামাল উদ্ধার  
১। সূত্রঃ ফেনী মডেল থানার মামলা নং-০৭, তাং-০৪/৫/২০২৪ইং 
সূত্রোক্ত বাদী রাজীব কর্মকার গত ০৩/০৫/২০২৪খ্রি. তারিখ ছাগলনাইয়া হইতে সিএনজি যোগে ফেনী শহরের উদ্দেশ্যে রওয়ানা করে। বর্ণিত সিএনজি থাকা সিএনজি চালকসহ তার অপরাপর অজ্ঞাতনামা ০২(দুই) ছিনতাইতকারী গত ০৩/৫/২০২৪খ্রি, তারিখ রাত অনুমান ০৮.১০ হইতে ০৮.১৫ ঘটিকার সময় ফেনী কাজিরবাগ এলাকায় নিয়ে এসে জেল খানার পরে কাজীরবাগ নির্জন সড়কে সিএনজি চালকসহ অজ্ঞাতনামা ০৩ জন ছিনতাইকারী বাদীর গলায় ও হাতে এবং শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করিয়া ভয়ভীতি প্রদর্শন করে বাদীর সাথে থাকা নগদ ৩০,০০০/- টাকা (ত্রিশ হাজার) টাকা, ব্যবহৃত ০১টি মোবাইল ফোন ও হাতঘড়ি ছিনতাই করিয়া বাদীকে কাজীরবাগ নির্জন সড়কে ফেলে সিএনজি চালিয়ে পালিয়ে যায়।  
 সূত্রোক্ত মামলাটি রুজু হওয়ার পর জেলা পুলিশ, ফেনী ঘটনাসমূহকে সর্বোচ্চ গুরুত্ব সহকারে বিবেচনা করিয়া তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন সহ তথ্য প্রযুক্তি ও ম্যানুয়াল সোর্সিং এর মাধ্যমে মডাস অপারেন্ডির ধরন বিবেচনায় নিয়ে এবং সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করিয়া অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে তথ্য প্রযুক্তির ভিত্তিতে গতিবিধি পর্যবেক্ষণ এবং অবস্থান নির্ণয় পূর্বক ঘটনার সহিত জড়িত ছিনতাইকারীদের মধ্য হতে মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ আলমগীর হোসেন তার সঙ্গীয় ফোর্সসহ আসামী মোঃ ইয়াছিন আরাফাত(২৩), পিতা-মৃত মোহাম্মদ আলী, মাতা-মারজাহান বেগম, সাং-পশ্চিম ছাগলনাইয়া(বক্সি সওদাগর বাড়ী/আদু মিয়ার বাড়ী), ৫নং ওয়ার্ড, ছাগলনাইয়া পৌরসভা, থানা-ছাগলনাইয়া, জেলা-ফেনীকে ফেনী শহরের নাজির রোড এলাকায় বিশেষ অভিযান পরিচালানা করিয়া গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামী ঘটনার সহিত থাকার বিবষয়ে স্বীকার করে এবং অপরাপর আসামীদের নাম ঠিকানা প্রকাশ করে। ঘটনার সময় লুন্ঠিত বাদীর মোবাইল ফোন ও ছিনতাইয়ের সময় ছিনতাইকৃত নগদ টাকার মধ্যে ৮০০/- (আটশত) টাকা গ্রেফতারকৃত আসামী মোঃ ইয়াছিন আরাফাত(২৩) এর হেফাজত হইতে উদ্ধার করা হয়। অবশিষ্ট লুন্ঠিত নগদ টাকা ও হাতঘড়ি উদ্ধার এবং অপরাপর ছিনতাইকারীদের গ্রেফতারের লক্ষ্যে বিভিন্ন স্থানে পুলিশী অভিযান পরিচালনা অব্যাহত আছে। 
২। সূত্রঃ ফেনী মডেল থানার মামলা নং-০৫, তাং-০৪/৪/২০২৪ইং।
সূত্রোক্ত বাদী এমরান হোসেন সাকিব গত ১২/০৩/২০২৪খ্রি. সেলসম্যান হিসাবে ফেনী কর্মরত আছে। গত ১২/০৩/২০২৪খ্রি, ফেনী শহরের বিভিন্ন দোকান হইতে কালেকশন করিয়া নগদ ১,৩৪,০০০/- টাকা এবং ৮/৯ হাজার টাকার কসমেটিক নিয়া মহিপাল যাওয়ার উদ্দেশ্যে ট্রাংক রোড হইতে সিএনজিতে উঠে। একই তারিখ রাত অনুমান ০৮.৩০ ঘটিকার সময় বাদীকে বহনকৃত সিএনজি গাড়ী ফেনী জিয়া মহিলা কলেজের সামনে পৌছালে অজ্ঞাতনামা ৩/৪ জন ছিনতাইকারী তার বহনকৃত সিএনজিতে উঠিয়া বাদীকে অস্ত্রেমুখে জিম্মি করিয়া মৃত্যুর ভয় দেখায়া মারধর করতঃ তার সাথে থাকা নগদ ১,৩৪,০০০/- টাকা ও তার ব্যবহৃত মোবাইল ফোন ছিনতাইকারী নিয়া তাকে তথায় ফেলে দিয়ে সিএনজি চালিয়ে ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়।    
সূত্রোক্ত মামলাটি রুজু হওয়ার পর জেলা পুলিশ, ফেনী ঘটনাসমূহকে সর্বোচ্চ গুরুত্ব সহকারে বিবেচনা করিয়া তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন সহ তথ্য প্রযুক্তি ও ম্যানুয়াল সোর্সিং এর মাধ্যমে মডাস অপারেন্ডির ধরন বিবেচনায় নিয়ে এবং সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করিয়া অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে তথ্য প্রযুক্তির ভিত্তিতে গতিবিধি পর্যবেক্ষণ এবং অবস্থান নির্ণয় পূর্বক ঘটনার সহিত জড়িত ছিনতাইকারীদের মধ্য হতে মামলার তদন্তকারী অফিসার এসআই প্রতুল দাস তার সঙ্গীয় ফোর্সসহ আসামী নজরুল ইসলাম সৈকত(২৮) পিতা-মইন উদ্দিন, মাতা-তাহেরা বেগম, সাং-বিরিঞ্চি, আলম গাজী রোড, ৪নং ওয়ার্ড, ফেনী পৌরসভা, থানা-ফেনী সদর, জেলা-ফেনীকে ফেনী মোটবী এলাকায় বিশেষ অভিযান পরিচালানা করিয়া গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামী ঘটনার সহিত থাকার বিবষয়ে স্বীকার করে এবং অপরাপর আসামীদের নাম ঠিকানা প্রকাশ করে। ঘটনার সময় লুন্ঠিত বাদীর মোবাইল ফোন নজরুল ইসলাম সৈকত(২৮) এর হেফাজত হইতে উদ্ধার করা হয়। লুন্ঠিত নগদ টাকা এবং অপরাপর ছিনতাইকারীদের গ্রেফতারের লক্ষ্যে বিভিন্ন স্থানে পুলিশী অভিযান অব্যাহত আছে।
Attachments
Publish Date
12/05/2024
Archieve Date
12/11/2024